ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

কুষ্টিয়ায় করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৪  
আপডেট :
 ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৮

কুষ্টিয়ায় করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু
করোনা ভাইরাস। ফাইল ছবি

কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। কুষ্টিয়ার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ২ জন এবং করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯ টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপ আগের মতই আছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে সোমবার সকাল ৯টা পর্যন্ত ৫২ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ১৯ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ৩৩ জন।

এদিকে কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ৩২৯ টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬ দশমিক ৬৮ ভাগ। এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৪৪৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৪৬২ জন। এখন পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৭৬৩ জন।

নতুন করে শনাক্ত ২২ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ১৫ জন, দৌলতপুর ১ জন, মিরপুর উপজেলায় ১ জন, ভেড়ামারা উপজেলায় ১ জন ও খোকসা উপজেলায় ৪ জন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২১৮ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১৮৫ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন।

বাংলাদেশ জার্নাল

  • সর্বশেষ
  • পঠিত