ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৬  
আপডেট :
 ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:০২

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন।

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের আয়োজন করা হয়।

এই আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

উক্ত অনুষ্ঠানে কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এখলাসুর রহমান, উপ-অধ্যক্ষ অধ্যাপক হাবিবুজ্জামান চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- হাসপাতালের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আব্দুস সালাম আরিফ, নাক কান গলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এম আলমগীর চৌধুরী, গাইনী-অবস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক সেহেরীন ফরহাদ সিদ্দিকা, ইনফার্টিলিটি বিভাগের অধ্যাপক মারুফ সিদ্দিকী, সহকারী অধ্যাপক আফরোজা সুরাইয়া মজুমদার, সহকারী অধ্যাপক এহসান উল বারী রাহাত, সহকারী অধ্যাপক শামীমা নাসরিন, সহকারী অধ্যাপক সুভেন্দু কুমার বনিক, সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম, ডাঃ ফরিদ হোসেন, ডাঃ নাফিউর রহমান, ডাঃ মারজিয়া তুল বুশরা, ডাঃ রাসনা সিকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য চিকিৎসক, নার্স ও হাসপাতালের সকল স্টাফবৃন্দ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব ও দৃঢ় শাসনে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে। তার অসাধারণ নেতৃত্বগুণে বাংলাদেশ আরও সাফল্য ও উন্নতির দিকে এগিয়ে যাবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত