ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

লালচান্দে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২১, ০০:১৪

লালচান্দে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন
প্রতীকী ছবি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার লালচান্দ চা বাগানে বড় ভাই নানকা বাউরীর দা দিয়ে আপন ছোট ভাই আশিস ওরফে নিক্ষন বাউরীকে (২৫) খুন করেছে।

নিহত আশিস ওরফে নিক্ষন বাউরী (২৫) লালচান্দ চা বাগানের ১৩ নম্বর বস্তির পয়তু বাউরীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আশিস ওরফে নিক্ষন বাউরী, শিবু বাউরী ও নানকা বাউরী তিন ভাই। তারা পৃথক বাড়িতে পরিবার নিয়ে বসবাস করত। বুধবার দুপুরে নিহতের আরেক ভাই নিহত নিক্ষন বাউরীর খোঁজে তার বাড়িতে রায়। বাড়িতে না পেয়ে শিবু বাউরী তার খোঁজে বিকেলে বড় ভাই নানকা বাউরীর বাড়িতে গেলে নিক্ষনের মরদেহ দেখতে পায়। পরে সাথে সাথে বিষয়টি স্থানীয় মেম্বার ও বাগানের লোকজনকে জানান। মেম্বার হত্যার বিষয়টি চুনারুঘাট থানা পুলিশকে অবহিত করেন। খরব পেয়ে সন্ধ্যায় চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলী আশরাফের এবং ওসি (তদন্ত) চম্পক দামসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত নিক্ষনের মরদেহটি উদ্ধার করেন।

পুলিশ ও নিহতর পারিবারিক সুত্র জানায়, বড় ভাই নানকা বাউরীর শ্যালিকাকে বিয়ে করেন নিহত ছোট ভাই আশিস ওরফে নিক্ষন বাউরী। তার ২০ মাসের একটি কন্যা সন্তানও রয়েছে।

শিবু বাউরী জানান, তার ভাই ও তার স্ত্রী স্বপ্নার মধ্যে বেশ কিছু দিন যথাবৎ মনোমালিন্য ছিল । স্বপ্না দীর্ঘদিন ধরে পিত্রালয়ে আটক ছিলেন।

আবার এলাকাবাসী সুত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জের ধরে নিক্ষন বাউরী তার স্ত্রী স্বপ্নাকে তালাক দিয়ে দেন। এ নিয়ে বড় ভাই ও শ্বশুর বাড়ির লোকজনের মধ্যে নালিশ বিচারও হয়। ধারণা করা হচ্ছে তার স্ত্রী আটকের বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

এদিকেে, হত্যাকান্ডের ঘটনার পর ঘাতক বড় ভাই নানকা বাউরীসহ তার স্ত্রী পলাতক রয়েছেন।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আশরাফের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান- ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্বারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ বিষয়ে তদন্ত চলছে প্রকৃত রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত