ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

ধামরাইয়ে সিএনজি চোরচক্রের ছয় সদস্য আটক

  ধামরাই প্রতিনিধি

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২১, ১৫:৫৫

ধামরাইয়ে সিএনজি চোরচক্রের ছয় সদস্য আটক
ছবি: প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে সিএনজি চালিত অটোরিকশা চোরচক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের পশ্চিম কালামপুর আব্দুল তুহিনের মার্কেট সিএসজি চালিত অটোরিকশা তৈরির কারখানা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের মৃত আনিসুর রহমানের ছেলে মো. উজ্জল মিয়া (৪০), দোহার থানার বিলাসপুর গ্রামের মৃত সরল খাঁর ছেলে মো. হেলাল উদ্দিন(৩৫), মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার গড়পাড়া গ্রামের কাজি কদ্দুস আলী ছেলে মো. হযরত বিল্লাল হোসেন (২৫),ধামরাই উপজেলার খাতরা গ্রামের দীন ইসলামের ছেলে মো. রাশেদুল ইসলাম (৩০),ধামরাইয়ের ভালুম গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মো. রাশেদুল কবির (২৬), ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের লাড়ুয়াকুন্ড গ্রামের মৃত জোড়ান মোল্লার ছেলে জামান মোল্লা (৩৫)।

পুলিশ জানায়, গাজীপুর থেকে একটি সিএনজি চুরি হয়। সেই সিএনজি মানিকগঞ্জ জেলার এক ব্যক্তির কাছে বিক্রি করে। সিএনজির যন্ত্রাংশ কালামপুর তুহিন মার্কেটের কারখানায় সিএনজি তৈরি করতে দেয়। রাতে অভিযান চালিয়ে সেই সিএনজির যন্ত্রাংশসহ তাদেরকে আটক করা হয়।

এই বিষয়ে ধামরাই উপ-পরিদর্শক(এস আই) মো. রাসেল মিয়া বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে সিএনজির যন্ত্রাংশসহ সিএনজি অটোরিকশা চোর চক্রের ৬ সদস্যকে আটক করে থানায় নিয়ে আসি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত