ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১২ অক্টোবর ২০২১, ২১:৩০

গৃহবধূর রহস্যজনক মৃত্যু
মৃতদেহের প্রতীকি ছবি

চট্টগ্রামে মেহেরুন্নেছা (২১) নামে এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে স্বজনদের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত মেহেরুন্নেছা পৌরসভার পশ্চিম গোমদণ্ডী আপেল আহমদটেক এলাকার জাফর আহমদের মেয়ে। ৬নং পোপাদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুজত আলীর বাড়ির প্রবাসী ফখরুল ইসলাম বাবুর স্ত্রী। মাত্র এক বছর আগে তাদের বিয়ে হয়।

মেহেরুন্নেছার শ্বশুর তোফায়েল আহমদ বলেন, ‘আমার পুত্রবধূ মেহেরুন্নেছা অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত উপজেলা হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে জানতে পারি সে স্ট্রোক করেছিল।

তবে এ দাবি মানতে নারাজ হাসপাতালে উপস্থিত নিহতের স্বজনরা। তারা লাশটি সামনে রেখে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

নিহতের বড়ভাই আবু তাহের বলেন, ‘এটা সুস্পষ্ট হত্যাকাণ্ড। আমার বোনের স্বামী দেশের বাইরে থাকায় শ্বশুরবাড়ির লোকজন তাকে প্রায়ই নানাভাবে নির্যাতন করে আসছিল। সর্বশেষ মঙ্গলবারও তাকে হত্যা করে ব্যাপারটা অন্যদিকে চালিয়ে দেয়ার চেষ্টা করছে তারা। এটা যে সুস্পষ্ট হত্যাকাণ্ড তা লাশের শরীরে আঘাতের চিহ্নই প্রমাণ দেয়।

এ নিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক নাহিদা আকতার জানান, স্ট্রোক করেছেন বলে ওই গৃহবধূকে তার স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। পরীক্ষা-নিরীক্ষা পর তাকে মৃত ঘোষণা করা হয়। কিন্তু তার গলায় ও শরীরে আঘাতের চিহ্ন দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেই।

বোয়ালখালী থানার ওসি মো. আবদুল করিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। রিপোর্ট পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত