ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

ভ্যান হারিয়ে হতাশায় ট্রেনে কাটা পড়লেন বৃদ্ধ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১৬:২৭

ভ্যান হারিয়ে হতাশায় ট্রেনে কাটা পড়লেন বৃদ্ধ
ছবি: প্রতীকী

কুষ্টিয়া কুমারখালীর আলাউদ্দিন নগর নামক স্থানে ট্রেনে কাটা পড়ে মুন্না প্রামানিক (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১০টার দিকে আলাউদ্দিন নগরের নিকটস্থ কালুর মোড়ে এ ঘটনা ঘটে। মুন্না কুমারখালী উপজেলার কয়া মাঠপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকালে মুন্না একটি পাখিভ্যানে পেঁয়াজ নিয়ে বিক্রির উদ্দেশ্যে হাটে যান। এ সময় পেঁয়াজ নামিয়ে পাশেই ভ্যানটি রেখেছিলেন। কিছুক্ষণ পরে পেছন ফিরে দেখতে পান তার ভ্যানটি সেখানে নেই।

আশপাশে খোঁজ করেও ভ্যানটির সন্ধান না পেয়ে কান্নায় ভেঙে পড়েন মুন্না। হাটের লোকজন বুঝিয়ে মুন্নাকে বাড়িতে পাঠিয়ে দেন। চরম দুশ্চিন্তাগ্রস্ত মুন্না রেললাইনের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় বিপরীত দিক থেকে কুষ্টিয়া থেকে রাজবাড়ী অভিমুখী যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় ছিটকে ট্রেনের নিচেই পড়ে যান। এতে ঘটনান্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে তার খণ্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পোড়াদহ রেলওয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক কামরুজ্জামান তালুকদার বলেন, মুন্না নামের এক ব্যক্তি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন বলে খবর পেয়ে আমরা পোড়াদহ রেলপুলিশকে জানাই। পরে রেলপুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে জেনেছি লোকটি হাটে পেঁয়াজ বেঁচতে এসেছিলেন পাখিভ্যানে করে। ভ্যানটি আজ সকালে হারিয়েছেন হাট থেকে। তবে এ বিষয়ে এখনও কেউ থানায় কোনো অভিযোগ নিয়ে আসেনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত