ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বোয়ালমারীতে নারীকে গলাকেটে হত্যা, দুই আসামি রিমান্ডে

  বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১৮:৪৩

বোয়ালমারীতে নারীকে গলাকেটে হত্যা, দুই আসামি রিমান্ডে
ছবি: প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে তিন সন্তানের জননীকে গলাকেটে হত্যার অভিযোগে সন্দেহভাজন আটক দুই আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন আসামিদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

ফরিদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হামিদ উভয়পক্ষের শুনানি শেষে দুই আসামি দেলোয়ার চৌধুরী ও রবিউলের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, গত ৭ অক্টোবর দিনের কোনো একসময় বোয়ালমারী পৌরসভার আধারকোঠা গ্রামের আবুল খায়ের মন্ডলের স্ত্রী নিলুফা ইয়াসমিনকে দুর্বত্তরা গলাকেটে হত্যা করে বাড়ির বাথরুমের সেফটিক ট্যাংকের মধ্যে লাশ ফেলে রাখে। এ ঘটনায় নিহতের ছেলে ইমরান হোসেন (২১) বাদী হয়ে গত রোববার (৯ অক্টোবর) রাত সোয়া ১১টায় অজ্ঞাতনামা কয়েকজনসহ সন্দেহজনক ছয়জনের নাম উল্লেখ করে বোয়ালমারী থানায় মামলা করেন।

এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) সন্দেভাজন দুই আসামি দেলোয়ার চৌধুরী ও রবিউলকে আটক করে ফরিদপুর আদালতে পাঠায় বোয়ালমারী থানা পুলিশ। এ মামলায় সন্দেহভাজন অপর আসামিরা হলেন- জাহিদুল ইসলাম, রাজু, নাহিদ আলম ও মনির।

বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন বলেন, আসামিদের আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত উভয়পক্ষের শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া লাশ পাওয়া টয়লেটের ট্যাংকির পানি নিষ্কাশন করে সেখান থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি দা ও একটি বটি উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত