ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

গ্যারেজে রিকশা রাখা নিয়ে চালককে পিটিয়ে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ২০:২০  
আপডেট :
 ১৩ অক্টোবর ২০২১, ২০:২৬

গ্যারেজে রিকশা রাখা নিয়ে চালককে পিটিয়ে হত্যা
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরে শফিকুল ইসলাম (৫০) নামের এক রিকশাচালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। গ্যারেজে রিকশা রাখা নিয়ে কথা কাটাকাটির জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে।

মঙ্গলবার রাজধানীর কামরাঙ্গীরচরের হুজুরপাড়ায় এ ঘটনা ঘটে।

বুধবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে কামরাঙ্গীরচর থানা পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই একজনকে আসামি করে হত্যা মামলা করেছেন নিহত শফিকুলের ছেলে খালিদ হাসান।

হত্যাকাণ্ডের শিকার শফিকুল ইসলামের বাড়ি বগুড়া সদর উপজেলার দশটেকিতে। কামরাঙ্গীরচরের হুজুরপাড়া ১ নম্বর গলিতে সপরিবারে থাকতেন তিনি।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে স্থানীয় একটি গ্যারেজে রিকশা রাখা নিয়ে শফিকুল ইসলামের সঙ্গে মোহাম্মদ হোসেন (২৫) নামের অপর একজন রিকশাচালকের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হোসেন শফিকুলকে মারধর করলে তিনি অচেতন হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বুধবার সকালে কামরাঙ্গীরচর থানা–পুলিশ শফিকুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) রবি আহসান বলেন, গতকাল (মঙ্গলবার) রাতে খালিদ হাসান তার বাবাকে হত্যার অভিযোগে মোহাম্মদ হোসেনকে আসামি করে হত্যা মামলা করেছেন। হোসেন পালিয়েছেন। তাকে ধরার চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত