ঢাকা, রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

এবার টিকা পাচ্ছে ৭ কলেজের শিক্ষার্থীরা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ২০:৫০

টিকা পাচ্ছে ৭ কলেজের শিক্ষার্থীরা
নিজস্ব প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজ ও নটর ডেম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের করোনা ভাইরাস প্রতিরোধী টিকার আওতায় আনতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

বুধবার এ সংক্রান্ত চিঠি পাওয়ার কথা নিশ্চিত করেছেন সাত কলেজের সমন্বয়ক ও ঢাকা কলেজ অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খন্দকার।

তিনি বলেন, আজ স্বাস্থ্য অধিদপ্তর থেকে ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজ ও নটর ডেম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকার আনা সংক্রান্ত চিঠি হাতে পেয়েছি। আমরা দ্রুত ঢাকার সিভিল সার্জনের সঙ্গে যোগাযোগ করে টিকা দেয়ার তারিখ নির্ধারণ করবো।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও লাইন ডাইরেক্টর ডা. মো. শামসুল হকের সই করা চিঠিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজ ও নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মচারীদের কোডিড-১৯ ভ্যাকসিনেশন কার্যক্রমের আওতায় আনতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বলা হয়। এছাড়াও অস্থায়ীভাবে স্থাপিত ভ্যাকসিনেশন কেন্দ্রে কোভিড-১৯'র সিনোফার্ম ভ্যাকসিন ও লজিস্টিক তেজগাঁও থানা স্বাস্থ্য কমপ্লেক্স হতে নিয়মিতভাবে বরাদ্দ দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

এর আগে, গত ২২ সেপ্টেম্বর সাত কলেজ শিক্ষার্থীদের টিকার জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর আবেদন করেন অধিভুক্ত কলেজগুলোর সমন্বয়ক ও ঢাকা কলেজ অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খন্দকার।

বাংলাদেশ জার্নাল/একে/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত