ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

আবারও পল্লবী থেকে দুই স্কুল ছাত্রী নিখোঁজ

  নিজেস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২১, ১৯:১২

আবারও পল্লবী থেকে দুই স্কুল ছাত্রী নিখোঁজ
পল্লবী থানা। ফাইল ছবি

রাজধানীর পল্লবী থেকে আবারও দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজে হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে তারা বাসা থেকে বের হয়ে যায়। এ ঘটনায় এক ছাত্রীর বাবা শুক্রবার পল্লবী থানায় জিডি করেছেন।

নিখোঁজ দুই শিক্ষার্থীর মধ্যে একজন ১০ম শ্রেণি ও অন্য জন ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে বলে পরিবার পক্ষ থেকে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ তাদের উদ্ধার করতে পারেনি।

পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী পরিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। আমরা প্রযুক্তির সহযোগিতা নিয়ে তাদের অবস্থান জানার চেষ্টা করছি।

জিডির তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার এসআই সাইফুল বলেন, ওই বাসার সিসি ক্যামরা ও ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত ঘটনার কোনো তথ্য পাওয়া যায়নি। তবে চেষ্ট চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই দুই শিক্ষার্থী বাসা থেকে বের হওয়ার সময় একটি চিরকুট লিখে রেখে গেছে। সেখানে তারা পারিবারিক সম্মানহানির কারণ উল্লেখ করেছে। নিখোঁজ দুই শিক্ষার্থী সম্পর্কে মামাতো-ফুপাতো বোন।

উল্লেখ্য, এর আগে চলতি মাসেই পল্লবী এলাকা থেকে ৩ শিক্ষার্থী নিখোঁজ হয়। পরে তাদের পরিবার থানায় মামলা করে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রায় এক সপ্তাহ পর র‌্যাব তাদের উদ্ধার করে।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত