ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৩৩ মিনিট আগে

কিউকমের সিইও কারাগারে

কিউকমের সিইও কারাগারে
কিউকমের সিইও রিপন মিয়া
অনলাইন ডেস্ক

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের বিরুদ্ধে দায়ের করা প্রতারণার মামলায় প্রতিষ্ঠানটির প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার এক দিনের রিমান্ড শেষে রিপন মিয়াকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার এস আই (নি.) রুহুল আমিন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১৩ অক্টোবর রিপন মিয়ার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ৩ অক্টোবর রিপন মিয়াকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরের দিন পল্টন থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই মামলায় রিমান্ড শেষে রিপন মিয়াকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার মামলায় গ্রেপ্তার দেখিয়ে ফের রিমান্ডে নেয় পুলিশ।

উল্লেখ্য, পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী গত ৭ অক্টোবর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ৬ জনকে আসামি করা হয়।

এ মামলায় গত ৮ অক্টোবর কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরবকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওই দিনই নিরবের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়। বর্তমানে তিনি কারাগারে আছেন।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত