ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ০৮:৩১

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

সাভারের আশুলিয়ায় ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে ভুক্তভোগীর পরিবার বাবা ও ছেলের নামে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

এর আগে বৃহস্পতিবার রাতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বাবা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, আশুলিয়ার আউকপাড়ার আব্দুস সাত্তারের ছেলে রেজাউল করিম (৪৩) ও তার ছেলে আব্দুর রহমান (২১)।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ১২ অক্টোবর বিকেলে ভুক্তভোগী ওই শিশু বাড়ির ছাদে গেলে প্রতিবেশী রেজাউল স্পর্শকতার স্থানে হাত দেয় ও ধর্ষণচেষ্টা করে। গত ৬ আগস্ট একই ভাবে ছাদে রেজাউল করিমের ছেলে আব্দুর রহমানও ধর্ষণের চেষ্টা করেন এবং কাউকে কিছু জানালে প্রাণনাশের হুমকি দেন। ভয়ে শিশুটি কাউকে কিছু না বললেও মানসিকভাবে ভেঙে পড়ে। এ অবস্থায় পরিবার জানতে চাইলে বিষয়টি খুলে বলে।

ভুক্তভোগী শিশুটির বাবা বলেন, আমার মেয়ে সবসময় আতঙ্কে থাকত। সন্দেহ হলে তার কাছে জানতে চাই আমরা। সব খুলে বললে ১৫ অক্টোবর থানায় মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হবে।

বাংলাদশে জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত