ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ফোনে কথা বলায় স্ত্রীকে হত্যা করলেন স্বামী

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৯:১২  
আপডেট :
 ১৬ অক্টোবর ২০২১, ১৯:৩২

ফোনে কথা বলায় স্ত্রীকে হত্যা করলেন স্বামী
ছবি: সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলায় মোবাইলে কথা বলার জের ধরে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে তার মাদকাসক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত রেহেনা খাতুন (১৮) উপজেলার রাঙ্গামাটি গ্রামের মঞ্জুর হকের ছেলে আলিফ হাসানের (২০) স্ত্রী।

শনিবার বিকেলে তাকে বগুড়া আদালতে পাঠানো হয়। এর আগে শুক্রবার সকালে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় আলিফকে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২ মাস আগে আলিফ হাসানের সঙ্গে রেহেনা খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর রেহেনা অন্য কারো সঙ্গে মোবাইলে কথা বলা না থামানোয় স্ত্রীর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি। অন্যদিকে আগে থেকেই মাদকাসক্ত ছিলেন আলিফ হাসান। রাতে নেশা করে বাড়ি ফিরে স্ত্রীকে নির্যাতন করতেন তিনি। বৃহস্পতিবার রাত ১০টার দিকে পরকীয়া ও মাদক সেবনের বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ওই রাতেই আলিফ তার স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা বলে প্রচার করে শুক্রবার সকালের দিকে মরদেহ দাফনের চেষ্টা করেন।

এদিকে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে রেহেনার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শনিবার সকালে নিহত রেহেনার বাবা রেজাউল করিম বাদী হয়ে ধুনট থানায় একটি হত্যা মামলা করেন।

এ বিষয়ে ধুনট থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আলিফ হাসান স্ত্রী রেহেনাকে মারধর ও শ্বাসরোধ করে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। এছাড়া রেহেনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম/এমজে

  • সর্বশেষ
  • পঠিত