ঢাকা, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

ধর্ষণ মামলায় মধ্যরাতে কাউন্সিলরকে বাড়ি থেকে ‘তুলে নিয়ে গ্রেপ্তার’

  মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ২১:০০  
আপডেট :
 ১৬ অক্টোবর ২০২১, ২১:০৪

মধ্যরাতে কাউন্সিলরকে বাড়ি থেকে ‘তুলে নিয়ে গ্রেপ্তার’
কাউন্সিলর জাকির হোসেন বাবুল
মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

মধ্যরাতে নরসিংদীর মনোহরদীর এক পৌর কাউন্সিলরকে তার নিজ বাড়ি থেকে তুলে নিয়ে আটক করেছে র‍্যাব। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পরিবারের দাবি, কাউন্সিলর বাবুল আকন্দকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসাবার চেষ্টা চলছে।

শুক্রবার দিবাগত মধ্যরাতে মনোহরদী পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন বাবুল আকন্দকে তুলে নেয়া হয়। তবে খবর প্রকাশ হয় শনিবার।

বাবুল আকন্দের স্ত্রী নার্গিস জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটের দিকে ৩টি সিএনজিচালিত অটোরিকশায় ৭/৮ ব্যক্তি র‍্যাব পরিচয়ে তাদের বাড়িতে যান। স্ত্রী-পরিবারের সামনে থেকে পৌর কাউন্সিলর বাবুল আকন্দকে তাদের সাথে তুলে নিয়ে যায়।

জানা যায়, নিজ ওয়ার্ড এলাকার এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার একটি অভিযোগ রয়েছে কাউন্সিলর বাবুল আকন্দের বিরুদ্ধে। তার স্ত্রী নার্গিস জানান, বাবুল আকন্দ নির্দোষ। দুইবারের নির্বাচিত কাউন্সিলর বাবুল আকন্দকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসাবার চেষ্টা চলছে।

কাউন্সিলর বাবুল আকন্দকে শনিবার রাতে মনোহরদী থানা পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে মনোহরদী থানার ওসি আনিচুর রহমান জানান, কাউন্সিলরের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে থানায় একটি মামলা হয়েছেন। ওই গৃহবধূর স্বামী এই মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত