ঢাকা, শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

তথ্য প্রতিমন্ত্রীকে নিজ জেলায় অবাঞ্চিত ঘোষণা

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৬:২৫

তথ্য প্রতিমন্ত্রীকে নিজ জেলায় অবাঞ্চিত ঘোষণা
ছবি: প্রতিনিধি
জামালপুর প্রতিনিধি

রাষ্ট্রধর্ম ইসলামকে নিয়ে কটূক্তি করার অভিযোগে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে নিজ জেলা জামালপুরে অবাঞ্চিত ঘোষণা করেছে তৌহিদী জনতা।

রোববার বেলা ১১টায় ‘সন্মিলিত তৌহিদী জনতা’র ব্যানারে কুমিল্লার ঘটনার প্রতিবাদে ও দুষ্কৃতকারীদের শাস্তির দাবিতে শহরের ফৌজদারী মোড়ে বিক্ষোভ সমাবেশ শেষে মানববন্ধন থেকে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

সম্মিলিত তৌহিদী জনতা জামালপুর জেলা শাখার আহ্বায়ক আলহাজ্ব মাওলানা মো. আবুল কাশেমের সভাপতিত্বে সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের জামালপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মুফতি মো. আবু ইউসুফ, সদস্য সচিব মাওলানা মো. মজিবুর রহমান, মাওলানা মো. আনোয়ার হোসাইন, মাওলানা মুফতি আবুল হোসাইন, হাফেজ মাওলানা মো. আতিকুর রহমান, হাফেজ মাওলানা মো. মাহবুবুর রহমান শাহিন প্রমুখ।

বক্তারা বলেন, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান রাষ্ট্রধর্ম ইসলামকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য দেয়ায় জামালপুরে তাকে অবাঞ্ছিত ও বয়কটের ঘোষণা দেয়া হলো। তথ্য প্রতিমন্ত্রী রাষ্টড়দ্গর্ম ইসলাম নিয়ে যে বক্তব্য দিয়েছেন, তা প্রত্যাহার করে নেয়ার দাবি জানিয়েছেন বক্তারা।

কোরআন অবমাননাকারীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার দাবি জানিয়ে বক্তারা বলেন, রাষ্ট্রধর্ম ইসলামকে নিয়ে কটূক্তি করায় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদ থেকে বহিষ্কার করতে হবে। অন্যথায় তৌহিদী জনতা তীব্র আন্দোলন গড়ে তুলে ইসলামবিরোধীদের ক্ষমতার মসনদ থেকে রাজপথে নামিয়ে এনে উচিত বিচার করবে।

এ সময় জেলা ও উপজেলার সম্মিলিত তৌহিদী জনতার নেতাকর্মীসহ স্থানীয় অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত