ঢাকা, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

পুলিশের ভয়ে ছাদ থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৭:৩৮  
আপডেট :
 ১৭ অক্টোবর ২০২১, ১৭:৩৯

পুলিশের ভয়ে ছাদ থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু
প্রতীকী ছবি
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকায় পুলিশের অভিযানে আতঙ্কিত হয়ে ছাদ থেকে লাফ দিয়ে মো. মুন্না (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

রোববার চাদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শনিবার দিবাগত রাত ২টায় বহদ্দারহাট যমুনা ব্যাংকের পেছনে এ ঘটনা ঘটে।

নিহত মুন্না বহদ্দারহাট গায়েবি মসজিদ এলাকার হারুন চেয়ারম্যানের বাড়ির মৃত আনোয়ার হোসেনের ছেলে।

ওসি বলেন, শনিবার দিবাগত রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে বহদ্দারহাট যমুনা ব্যাংকের পেছনে একটি পরিত্যক্ত ভবনে অভিযান যায় পুলিশ। এ সময় পুলিশ দেখে তিনজন মাদক বিক্রেতা পরিত্যক্ত একটি ভবন থেকে লাফ দেয়। এর মধ্যে দুজন পালাতে সক্ষম হলেও মুন্না নামের এক যুবক গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ওই ভবন থেকে ৬২২ পিস ইয়াবাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে মারা যাওয়া মুন্নার বিরুদ্ধে থানায় কোনো মাদকের মামলা ছিল কিনা তা জানাতে পারেননি ওসি। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে রাখা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নুরুল আলম আশিক বলেন, পুলিশের ভয়ে ছাদ থেকে লাফ দিলে মুন্না নামের ওই যুবক গুরুতর আহত হন। এ অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চমেকে নিয়ে এলে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত