ঢাকা, শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

ট্রেনের ধাক্কায় ‘উড়ে গেলো’ প্রাইভেটকার

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ২১:৪৪

ট্রেনের ধাক্কায় ‘উড়ে গেলো’ প্রাইভেটকার
ছবি: প্রতিনিধি
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েছে প্রাইভেটকার। রোববার সন্ধ্যা ৮টা নাগাদ কুমিল্লা সদরের দুর্গাপুর ইউনিয়নের বদরপুর (গোমতীরপাড়) রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় প্রাইভেটকার চালক সেন্টু মিয়া (৩৬) জখম হয়েছেন। তিনি বুড়িচং উপজেলার ভরাসার গ্রামের মৃত শাহ আলমের ছেলে। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, পশ্চিম দিক থেকে প্রাইভেটকারটি রেললাইন পাড় হওয়ার চেষ্টা করে। এ সময় চট্টগ্রাম অভিমুখী সুবর্ণা এক্সপ্রেস ট্রেনটি প্রাইভেটকারকে পেছনে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি উড়ে ৫০ ফুট দূরে একটি গর্তে গিয়ে পড়ে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এই ক্রসিংয়ে কোনো লাইনম্যান নেই।

প্রত্যাক্ষদর্শী চা দোকানি আবু হানিফ জানান, এখানে লাইনম্যান না থাকায় জায়গাটি দুর্ঘটনাপ্রবন। তবে রেলওয়ে লাইন সংস্কার করা কম্পানি 'ম্যাক্স'র একজন লাইনম্যান রাত ৮টা পর্যন্ত থাকেন। দুর্ঘটনার কিছুক্ষণ আগেই তিনি চলে গেছেন।

বুড়িচং উপজেলা ষোলনল ইউপি চেয়ারম্যান বিলাল হোসেন বলেন, গাড়িটি নিয়ে আমার বাতিজা শহরে এসেছিল। সে আহত হয়েছে। তবে সে শঙ্কামুক্ত।

কুমিল্লা রেলওয়ে থানা ফাঁড়ির ইনচার্জ ইসমাইল হোসেন সিরাজী জানান, প্রাইভেটকারটি উদ্ধার করে জব্দ করা হয়েছে। চট্টগ্রাম অভিমুখী সুবর্ণা এক্সপ্রেসের সাথে ধাক্কা খায় প্রাইভেটকারটি। রেলওয়ের লাইনম্যান না থাকায় জায়গাটি অরক্ষিত। এখানে লাইনম্যান দেয়া উচিৎ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত