ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

হরিপুরে চেয়ারম্যান পদে ৩০ মনোনয়নপত্র জমা

  রাণীশংকৈল প্রতিনিধি

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২১, ০৯:১৬

হরিপুরে চেয়ারম্যান পদে ৩০ মনোনয়নপত্র জমা
ছবি: সংগৃহীত

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল গত রোববার। এদিন পর্যন্ত ঠাকুরগাঁওয়ের হরিপুরে ছয় ইউপিতে চেয়ারম্যান পদে ৩০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

সাধারণ আসনে ২২৬ জন ও সংরক্ষিত আসনে ৭৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১ নম্বর গেদুরা ইউনিয়নে মো. আ. হামিদ (আ. লীগ), স্বতন্ত্র হিসেবে বোরহান উদ্দিন, তোফাজুল হোসেন, জহিরুল ইসলাম, ইমরান আলী, তরিকুল ইসলাম ও ইউনুস আলী মনোনয়ন জমা করেন। সংরক্ষিত ১২ জন ও সাধারণ ৪০ জন।

২ নম্বর আমগাঁও ইউনিয়নে আ.লীগের পাভেল তালুকদার ও স্বতন্ত্র হিসেবে হবিবর রহমান চৌধুরী ও ইসমাইল হোসেন মনোনয়ন জমা দেন। সংরক্ষিত ১৩ জন ও সাধারণ ৩৩ জন।

৩ নম্বর বকুয়া ইউনিয়নে আ.লীগের আবু তাহের ও স্বতন্ত্র হিসেবে আবুল কাশেম বর্ষা মনোনয়ন জমা দেন। সংরক্ষিত ৯ জন ও সাধারণ ৩৩ জন।

৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নে আ.লীগের অনিল চন্দ্র দাস, জাতীয় পার্টির খুরশীদ আলম সরকার ও স্বতন্ত্র হিসেবে ফইজুর রহমান কাদেরী, মনতাজ আলী, হাফিজ উদ্দিন এবং আহসান হাবীব চৌধুরী মনোনয়ন জমা দেন। সংরক্ষিত ১৪ জন ও সাধারণ ৪০ জন।

৫ নম্বর হরিপুর ইউনিয়নে আ.লীগের গোলাম মোস্তফা ও স্বতন্ত্র হিসেবে নজরুল ইসলাম, আতাউর রহমান ও রফিকুল ইসলাম মনোনয়ন জমা করেন। সংরক্ষিত ১৩ জন ও সাধারণ ৩৮ জন।

৬ নম্বর ভাতুরিয়া ইউনিয়নে আ. লীগের আব্দুর রহিম ও স্বতন্ত্র হিসেবে রফিজুল ইসলাম, মনোয়ার হোসেন, মোহেববুল হক, শাহজাহান, আব্দুর রাজ্জাক, আজিজুর রহমান ও করিমুল হক মনোনয়নপত্র জমা দেন। সংরক্ষিত ১৩ জন ও সাধারণ ৪২ জন।

নির্বাচন তফসিল অনুযায়ী আগামী ২০ অক্টোবর মনোনয়নপত্র বাছাই ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত