ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

জলাশয়ে মিললো মাছ বিক্রেতার লাশ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ১৫:৪৮

জলাশয়ে মিললো মাছ বিক্রেতার লাশ
নিহতের স্বজনদের আহাজারি

লক্ষ্মীপুরে জলাশয় থেকে রিয়াজ (৩২) নামের এক মাছ বিক্রেতার (মাছ ধরে বিক্রি করতেন) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে সদর উপজেলার মজু চৌধুরীর হাট এলাকার ইসলামী ব্যাংক এজেন্ট শাখার পেছনের একটি জলাশয় থেকে লাশটি উদ্ধার করা হয়।

সুরতহাল রিপোর্টে মরদেহের শরীরের কোনো আঘাতের চিহ্ন না পাওয়ায় ও পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। নিহত জেলে স্থানীয় চরমার্টিন এলাকার বাসিন্দা ও দুই শিশু সন্তানের জনক বলে জানা যায়।

স্থানীয় এলাকাবাসী, নিহতের স্বজন ও পুলিশ জানায়, নদীতে মাছ ধরে স্থানীয় বিভিন্ন হাট-বাজারে বিক্রি করতেন রিয়াজ। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন তিনি। রাতে মাছ ধরে সকালে মজু চৌধরীর হাট এলাকায় মাছ বিক্রি করেছেন তিনি। ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান ও সদর থানার ওসি জসীম উদ্দিন ঘটনাস্থলে যান। পরে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি তাদের কাছে হস্তান্তর করেন।

এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির মৃত্যুতে ঘটনাস্থলে নিহতের স্ত্রী কুলছুম ও তাদের দুই সন্তানসহ স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। তবে কারো কোনো অভিযোগ নেই বলে জানান তারা।

সদর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাছাড়া স্থানীয় লোকজন ও পরিবারের সঙ্গে কথা বলে কোনো ধরণের অভিযোগ পাওয়া যায়নি। পানিতে পড়ে ওই জেলে স্ট্রোক করে মারা গেছেন বলে মনে হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত