ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

নির্বাচন পূর্ব সংঘর্ষে নিহত এক, ২৭ জনের বিরুদ্ধে মামলা

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ০৯:০০  
আপডেট :
 ২৫ অক্টোবর ২০২১, ০৯:৪৫

নির্বাচন পূর্ব সংঘর্ষে নিহত এক,  ২৭ জনের বিরুদ্ধে মামলা
মামলার প্রতীকি ছবি

সিলেটে ইউনিয়ন পরিষদ নির্বাচন পূর্ব সহিংসতায় নিহতের ঘটনায় ২৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার নিহত আলা উদ্দিনের স্ত্রী রেহানা বেগম বাদী হয়ে জালালাবাদ থানায় মামলাটি দায়ের করেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলায় প্রতিপক্ষের ইউপি সদস্য প্রার্থীসহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও পাঁচ-ছয়জনকে আসামি করা হয়েছে। হত্যাকাণ্ডে পর আটক ১০ জনকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরের দিকে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের আলীনগর গ্রামে ইউপি সদস্য প্রার্থী গোলাম রব্বানী বতই ও আব্দুল হামিদের লোকজনের মধ্যে এ ঘটনা ঘটে। ভোটের মাঠের আধিপত্য নিয়ে এ দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রতিপক্ষের হামলায় আলা উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় আরও অন্তত ৭ জন আহত হয়েছেন।

নিহত আলা উদ্দিন আলীনগর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, প্রতিপক্ষের ইউপি সদস্য প্রার্থী আব্দুল হামিদের পক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে আলা উদ্দিনকে এলোপাতাড়ি আঘাত করে গুরুতর আহত করেন। স্বজনরা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তাৎক্ষণিক ১০ জনকে আটক করে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত