ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৪৮ মিনিট আগে

যুবককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ১৬:০৩

যুবককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ
ছবি: সংগৃহীত
সাভার প্রতিনিধি

আশুলিয়ায় বাদল (৪০) নামের এক যুবককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানার পুলিশ।

রোববার রাতে আশুলিয়ার এনায়েতপুর এলাকার আবু বকরের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত বাদল ঢাকার ধামরাইয়ের স্থায়ী বাসিন্দা বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি।

বাড়ির মালিক আবু বকর সিদ্দিক বলেন, আমি ইপিজেডে চাকরি করি। ডিউটি শেষ করে রাত ৮টার দিকে বাসায় এসে গোসল করে খেয়ে টিভি দেখছিলাম। রাত ১০টার সময় আমার বাসায় চিৎকার শুনে ছুটে যাই। গিয়ে দেখি বাদলকে কে বা কারা যেন শ্বাস রোধ করে মেরে ফেলে পালিয়ে গেছে। যে কক্ষে বাদলের লাশ পাওয়া গেছে ওই কক্ষে সেই কক্ষের ভাড়াটিয়া হলো মোর্শেদ। তার কাছ থেকে চাবি নিয়ে বাদল ও আরেক জন ওই কক্ষে প্রবেশ করেন।

বাদল প্রায়ই মোর্শেদের কক্ষের চাবি নিয়ে সেখানে থাকতো। গতকাল অপরিচিত এক ব্যক্তিকে নিয়ে কক্ষে প্রবেশ করে বাদল। রাত ১০টার দিকে বাদলকে মৃত অবস্থায় পাওয়া যায়। তবে এর আগেই ওই অজ্ঞাত ব্যক্তি পালিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। একই সাথে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত