ঢাকা, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ১৮:২২

অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ
ছবি: প্রতিনিধি
পাবনা প্রতিনিধি

পাবনায় করোনা দুর্যোগের কবলে পড়া চার শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। টিএমএসএসের উদ্যোগে ও গ্লোবাল ইসলামী ব্যাংকের পৃষ্ঠপোষকতায় সোমবার বিকেলে এসব সামগ্রী বিতরণ করা হয়।

পাবনা সদর উপজেলার টেবুনিয়া শামসুল হুদা ডিগ্রি কলেজ মাঠে ত্রাণ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএসের ডোমেইন প্রধান (অপারেশন ১১, নাটোর) সাগর কুমার বড়ুয়া। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান, ও পাবনা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. তসলিম হাসান সুমন, পাবনা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ- সভাপতি আখতারুজ্জামান আখতার, মালিগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরিফ, শামসুল হুদা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ নজরুল ইসলাম বাবু, গ্লোবাল ইসলামী ব্যাংক এর এসপিও জাহাঙ্গীর আলম, পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম, সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সাবেক পরিচালক ও টিএমএসএস-এর ইনফরমেশন ইনটেলিজেন্ট এজেন্ট আব্দুল খালেক খাঁন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে টিএমএসএস পাবনার এরিয়া ম্যানেজার আনিসুর রহমান, পাবনা জোনাল কর্মকর্তা সাইদুর রহমান, চাটমোহর জোনাল কর্মকর্তা আবু সায়েমসহ টিএমএসএস পাবনার বিভিন্ন শাখার কর্মকর্তা- কর্মচারি উপস্থিত ছিলেন ।

আলোচনা সভা শেষে করোনায় ক্ষতিগ্রস্থ চার শতাধিক নারী-পুরুষের মধ্যে চাল, ডাল, চিনি, তেল, লবণ, ভিটামিন ও মাস্ক ইত্যাদি বিতরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত