ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

মধ্যরাতে নারীকণ্ঠে ডেকে তুলে হাত-পা বেঁধে গৃহবধূকে গণধর্ষণ

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২১, ১৬:১৮

মধ্যরাতে নারীকণ্ঠে ডেকে তুলে হাত-পা বেঁধে গৃহবধূকে গণধর্ষণ
আটক প্রধান আসামি শিপন ওরফে আলাউদ্দিন

ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় এক গৃহবধূকে হাত-পা ও মুখ বেঁধে বাড়ির পাশের বাগানে নিয়ে পালাক্রমে পাঁচ যুবক ধর্ষণ করেছে। স্থানীয়রা রক্তাক্ত হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে প্রথমে মনপুরা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় মঙ্গলবার ভোররাত ৩টায় পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিকে আটক করে। তবে এই ঘটনার সাথে জড়িত অপর ৪ আসামিকে পুলিশ এখনোধরতে পারেনি। এর আগে সোমবার দিবাগত রাতে ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনকে আসামি করে মনপুরা থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার রাতে দুই শিশুসন্তানকে নিয়ে ওই গৃহবধূ উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের নিজ বাড়িতে ঘুমাচ্ছিলেন। রাত ১১টার দিকে নারীকণ্ঠে তার নাম ধরে একাধিকবার ডাক দেয়। পরে ঘরের দরজা খোলার সাথে সাথে শিপন ওরফে আলাউদ্দিন, বেল্লাল মেকার, হেলাল, ইউসুফ দালাল ও সেলিম মেকার ওই গৃহবধূর হাত, পা ও মুখ বেঁধে পাশের বাগানে নিয়ে শারীরিক নির্যাতনসহ ধর্ষণ করে চলে যায়।

পরে রাত ১টায় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা হাসপাতালে ভর্তি করে। সোমবার বিকেলে চিকিৎসাধীন থাকা ওই গৃহবধূর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভোলা জেলা হাসপাতালে পাঠানো হয়।

এদিকে ঘটনার দিন ওই গৃহবধূর স্বামী সাগরে মাছ ধরতে গিয়েছিলেন। ঘটনা শুনে সোমবার স্বামী বাড়িতে আসলে ওই রাতে বাদী হয়ে ৫ জনকে আসামি করে মনপুরা থানায় মামলা করেন ভুক্তভোগী।

পরে মঙ্গলবার ভোর রাত ৩টার দিকে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি শিপন ওরফে আলাউদ্দিনকে আটক করে পুলিশ। আটককৃত শিপন উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা কাইয়ুম হাওলাদারের ছেলে।

মামলার অপর পলাতক ৪ আসাম হলেন, বেল্লাল মেকার, হেলাল, ইউসুফ দালাল ও সেলিম মেকার। তাদের সবার বাড়ি উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামে। ঘটনার সাথে জড়িত ৪ আসামি পলাতক রয়েছেন।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ৫ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। প্রধান আসামিকে আটক করা হয়েছে। অপর ৪ জনকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত