ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

রাজশাহী মেডিকেলে আরও দুইজনের মৃত্যু

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ০৯:৩৯

রাজশাহী মেডিকেলে আরও দুইজনের মৃত্যু
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন চাঁপাইনবাবগঞ্জ এবং একজন পাবনার বাসিন্দা।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে করোনার উপসর্গ নিয়ে দুইজন রোগী মারা গেছেন।

১৯২ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে বুধবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৫৫ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ৫৪ জন। বর্তমানে রাজশাহীর ২৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ১০ জন, নাটোরের আটজন, নওগাঁর পাঁচজন, পাবনার চারজন এবং কুষ্টিয়ার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন পাঁচজন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৪৫ জন। করোনা ধরা পড়েনি ভর্তি পাঁচজনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১১ জন। এই একদিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১০ জন। এর আগে মঙ্গলবার রামেক হাসপাতাল ল্যাবে করোনার ১৮৮ জনের নমুনা পরীক্ষা হয়েছে। তাতে করোনা শনাক্ত হয়েছে ৯ জনের।

একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ২৬১ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ১৪ জনের। পরীক্ষার অনুপাতে করোনা শনাক্তের হার রাজশাহীতে ৪ দশমিক ৪০ শতাংশ এবং চাঁপাইনবাবগঞ্জে ১৫ দশমিক ৯১ শতাংশ।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত