ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

কিশোরীর গলাকাটা লাশসহ গুরুতর আহত কিশোর উদ্ধার

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১১:৫৬  
আপডেট :
 ২৭ অক্টোবর ২০২১, ১৪:২৩

কিশোরীর গলাকাটা লাশসহ গুরুতর আহত কিশোর উদ্ধার
মৃতদেহের প্রতীকি ছবি

টাঙ্গাইলের কালিহাতী থেকে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় এক ছেলেকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার এলেঙ্গা পৌরসভার ‘এলেঙ্গা শামসুল হক কলেজে’র সামনে নবনির্মিত ভবন থেকে হতাহতদের উদ্ধার করা হয়।

কালিহাতীর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত স্কুলছাত্রীর নাম সুমাইয়া (১৫)। সে উপজেলার পালিমা গ্রামের ফেরদৌস রহমানের মেয়ে এবং এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। আহত মনির হোসেন (১৭) একই উপজেলার ভাবলা গ্রামের মেহের আলীর ছেলে।

স্থানীয়রা জানান, সুমাইয়া সকালে বিদ্যালয়ের পাশে প্রাইম কোচিং সেন্টারে যাওয়ার জন্য বের হয়। এ সময় তার সঙ্গে ছিল মনির নামে এক কিশোর। পরে দুর্বৃত্তরা সুমাইয়াকে শামসুল হক কলেজের সামনের নবনির্মিত বিল্ডিংয়ে নিয়ে হত্যা করে চলে যায়। এসময় মনির আহত হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজীব পাল চৌধুরী বলেন, গুরুতর আহত অবস্থায় মনির নামে এক কিশোরকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা সংকটাপন্ন। তাকে ভর্তি করা হয়েছে। তার বুকে ধারালো কিছু দিয়ে আঘাত করায় ভুড়ি বের হয়ে গেছে। এ ছাড়া তার ঘাড়ে দুটি কোপ দেওয়া হয়েছে।

ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এক কিশোরী জবাই করা লাশ এবং এক কিশোরকে আহতাবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত কিশোরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। আহত মনির পরিবহন শ্রমিক হিসেবে কাজ করত।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত