ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২১, ১৪:৪৩

বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা
ফাইল ফটো

ভোলার চরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইউনিয়নে বিয়ের দাবিতে বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কিশোরী। এ ঘটনায় বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক।

মঙ্গলবার (২ নভেম্বর) ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের এওয়াজপুর গ্রামের জুলফিকার আলী ভূট্টর বাড়িতে গিয়ে ওই কিশোরী অনশন শুরু করে। অভিযুক্ত প্রেমিক ওই ইউনিয়নের এওয়াজপুর গ্রামের জুলফিকার আলী ভূট্টর ছেলে খজবুল্লাহ ওরফে আদলু (২৫)।

এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহাবুব আলম খোকন জানান, খজবুল্লাহ ওরফে আদলুর সঙ্গে নাকি ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। এ কারণে ওই কিশোরী মঙ্গলবার সন্ধ্যা থেকে বিয়ের দাবিতে বিষের বোতল নিয়ে ওই বাড়িতে অবস্থান করছে। তার প্রেমিক তাকে বিয়ে না করলে সে বিষপান করে আত্মহত্যা করবে বলে হুমকিও দিচ্ছে।

তিনি আরও জানান, এ খবর শুনে ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও চৌকিদারকে ঘটনা স্থলে পাঠিয়েছি। ওই কিশোরীর বাবা-মা ও আত্মীয় স্বজনদের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের আসতে বলেছি।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী জানান, এ খবর শুনে আমরা কিশোরীর বাড়ির ঠিকানা নেই। আমরা কিশোরীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তারা কিশোরীকে ফেরত নেয়ার জন্য আসছেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত