ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

সাম্প্রদায়িকতা রুখতে নেতাকর্মীদের মাঠে থাকতে হবে: আনোয়ার খান এমপি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২১, ১৬:০১  
আপডেট :
 ০৮ নভেম্বর ২০২১, ১৬:০৯

সাম্প্রদায়িকতা রুখতে নেতাকর্মীদের মাঠে থাকতে হবে: আনোয়ার খান এমপি
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে দেশবিরোধী শক্তি ষড়যন্ত্রে লিপ্ত। এসব ষড়যন্ত্র এবং সাম্প্রদায়িকতা রুখতে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঠে থাকতে হবে।

সোমবার (৮ নভেম্বর) বেলা ১১টায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি বলেন, আমরা মানুষকে আমাদের দাস মনে করবো না। জনগণকে নিয়ন্ত্রিত কোনো প্রাণী মনে করবো না। দেশের মানুষের সমস্যা, দুঃখ-কষ্ট নিয়ে কাজ করবো। তাদের হাসি-কান্নার ভাগিদার হবো। তাদের সঙ্গে নিয়ে দেশটাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে তুলবো।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের নেতারা জনগণের কাছে যত বেশি বিনয়ী ও আন্তরিক হবেন, আওয়ামী লীগের জনপ্রিয়তা ততবেশি বাড়বে। আওয়ামী লীগ সামরিক বা ক্যান্টনমেন্টে গড়ে ওঠা রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগ এদেশের মানুষের শরীরের ঘাম ও পরিশ্রমের মাধ্যমেই গড়ে ওঠা রাজনৈতিক সংগঠন। আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন।

তিনি আরও বলেন, জাতির পিতা সারাজীবন লড়াই সংগ্রাম করেছেন। জীবনের ১৪ বছরের বেশি সময় জেলখানায় কাটিয়েছেন, শুধুমাত্র প্রজাতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য। তিনি জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য জীবন উৎসর্গ করেছেন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আমরা মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করবো।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজীত রায় নন্দী, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল ও লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত