ঢাকা, রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

আলোচিত সেই নারী খাদ্য পরিদর্শক সাময়িক বরখাস্ত

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২১, ১৯:০২

আলোচিত সেই নারী খাদ্য পরিদর্শক সাময়িক বরখাস্ত
খাদ্য পরিদর্শক আরিফা সুলতানা
পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়া খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের আলোচিত সেই নারী খাদ্য পরিদর্শক আরিফা সুলতানাকে অবশেষে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরিশাল আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আদেশ সূত্রে জানা যায়, এন আই অ্যাক্টের ৩৮ ধারার মামলায় অভিযুক্ত হয়ে নারী খাদ্য পরিদর্শক আরিফা সুলতানা আদালত থেকে জামিনে মুক্ত থাকার বিষয়টি কর্তৃপক্ষের কাছে গোপন রেখেছেন। এছাড়া বিভাগীয় তদন্তে দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা তাকে বরখাস্তের সুপারিশ করে। পরে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সাময়িক বরখাস্তকালীন তিনি প্রচলিত বিধি মোতাবেক জীবন ধারন/খোরপোষ ভাতা প্রাপ্য হবেন।

এর আগে ৭ আগস্ট দুই সন্তানের জননী মাসুমা আক্তার কলি কলাপাড়া খাদ্য অধিদপ্তরের সদ্য প্রত্যাহার হওয়া নারী খাদ্য পরিদর্শক আরিফা সুলতানার বিরুদ্ধে কলাপাড়া থানায় জিডি করেন।

মাসুমা আক্তার কলি অভিযোগ করেন, তার স্বামী ওএমএস ডিলার মামুন হাওলাদারের সাথে নারী খাদ্য পরিদর্শক আরিফা সুলতানা পরকীয়া প্রেমে জড়িয়েছে। এর জেরে তার দুই সন্তানসহ তাকেও জীবননাশের হুমকি দেয়া হয়েছে। এর প্রতিকার চেয়ে খাদ্য অধিদপ্তরে তিনি লিখিত আবেদন করেন। পরবর্তীতে অধিদপ্তরের গঠিত তদন্ত কমিটি এ বিষয়টি তদন্ত শুরু করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত