ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সেই প্রেমিকাকেই বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০২১, ১৭:১৫

সেই প্রেমিকাকেই বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন
ছবি: সংগৃহীত

বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। পাত্রী তোহফা সাদিয়া বিথি কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট বাজারের ব্যবসায়ী আব্দুস সামাদের মেয়ে। তিনি শালঝোড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে অনেকটা ঘরোয়াভাবেই তাদের বিয়ে সম্পন্ন হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বরের সাজে সজ্জিত শোভনের পাশে নববধূকে দেখা যায়। ছবি দেখে তাদের শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত ও অনুসারীরা।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই শোভন ও বিথি প্রেমের সম্পর্কে ছিলেন। এবার তাদের সম্পর্ক বিয়ের মাধ্যমে নতুন রূপ পেল।

বিয়ের বিষয়টি নিশ্চিত করে শোভনের পিতা ও ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরন্নবী চৌধুরী খোকন জানান, দুই পক্ষের সম্মতিতে বিয়ে হয়েছে। বিয়েতে ৫ লাখ ১ হাজার টাকা দেন মোহরানা নির্ধারণ করা হয়।

ছাত্রলীগের কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন জানান, ঘরোয়াভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছে দুই পরিবার। আত্মীয়স্বজন ছাড়া বিয়েতে তেমন কেউ উপস্থিত ছিলেন না।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩১ জুলাই দুই বছর মেয়াদি ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের দায়িত্ব পান শোভন। সভাপতির দায়িত্ব পালনকালে ২০১৯ সালে তার বিয়ের গুঞ্জন উঠে। সেসময় তা অস্বীকার করেন শোভন। সবাইকে জানিয়েই বিয়ে করবেন বলেও বলেন তিনি। অবশেষে সেই নারীকেই বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক এই সভাপতি।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত