ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২১, ০৮:২৬  
আপডেট :
 ২৪ নভেম্বর ২০২১, ১৫:৩৯

সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত
ছবি: সংগৃহীত

চাঁদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার রাতে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার হাফানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শান্ত (১৭) ও অন্যজন আসিফ (১৮)। এলাকাবাসী জানিয়েছে, এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়েছে সম্প্রতি।

গতকাল রাতে সদর উপজেলার হাফানিয়া এলাকার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাজ্জাত (১৭) ও নুরুল হক উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী শান্ত ও আশিক মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়।

চাঁদপুর-কুমিল্লা সড়কে মহামায়া এলাকায় তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে শান্ত নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাজ্জাত, আশিক ও নজরুল ইসলামকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করি।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহত একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে।

লাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত