ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

রাস্তার পাশ থেকে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ০৮:৪০  
আপডেট :
 ২৫ নভেম্বর ২০২১, ১০:০৪

রাস্তার পাশ থেকে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার
প্রতীকি ছবি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে রাস্তার পাশ থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের দেশীপাড়া বিমানবাহিনীর টেক এলাকায় সড়কের পাশ থেকে লাশ দুটো উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রিপন চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, গাজীপুর জেলার কালীগঞ্জের বরাইয়া নরুন বাজার এলাকার বাছিরের মেয়ে ফেরদৌসী বেগম (২৬) ও তার চার বছরের মেয়ে তাসনিয়া বেগম।

তিনি জানান, দেশীপাড়া বিমানবাহিনীর টেক এলাকায় সড়কের পাশে মা-মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ, র‌্যাব ও সিআইডি পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাদের গলাকেটে হত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত