ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

যশোরে বাসায় বোমা হামলা, আ.লীগ কর্মী নিহত

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৮, ১৬:১৪

যশোরে বাসায় বোমা হামলা, আ.লীগ কর্মী নিহত

যশোরের ঝিকরগাছার চন্দ্রপুর গ্রামে প্রতিপক্ষের বোমা হামলায় আব্বাস মোল্লা নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। আজ বুধবার দুপুরে এই ঘটনা ঘটে। যশোরের সহকারী পুলিশ সুপার মো. মেহেদি ইমরান সিদ্দিকী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শোনা যাচ্ছে আব্বাস মোল্লা আওয়ামী লীগ কর্মী। ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম নিহত আব্বাসকে আওয়ামী লীগ কর্মী বলে নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহসিনা হক কল্পনা এবং সাবেক চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিপন পাটোয়ারীর মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে সকালে দু’পক্ষের সমর্থকরা সংঘর্ষে লিপ্ত হয়। এসময় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে নারীসহ ৭ জন গুলিবিদ্ধ হয়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এ ঘটনায় একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত