ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে ধর্ষণ

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২১, ২১:৪৫

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে ধর্ষণ
প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে বার্ষিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ৮ম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাত ১০টায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শিবগঞ্জ থানায় খায়রুল ইসলাম (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত খায়রুল ইসলাম পৌর এলাকার সুলতানপুর নয়াপাড়া গ্রামের রাজমিস্ত্রী আশরাফুল ইসলামের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, শিবগঞ্জের একটি বিদ্যালয়ের ওই ছাত্রী গত বুধবার সকালে স্কুলে বার্ষিক পরীক্ষা দিয়ে দুপুর ১২টায় বাড়ি ফিরছিলো। পথে পূর্বপরিচিত খায়রুল ইসলাম তাকে স্কুলের সামনের ভাড়া করা বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় বাড়িতে খায়রুলের স্ত্রী ও সন্তানরা ছিল না। এই সুযোগে খায়রুল ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে।

পরে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যায় খায়রুল তার সহযোগীদের সঙ্গে নিয়ে দহিলা ঈদ মাঠ এলাকায় ভুক্তভোগীকে ফেলে পালিয়ে যায়। পরে ওই কিশোরী বাড়ি ফিরে পরিবারের লোকজনকে ধর্ষণের বিষয়টি জানালে তার বা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, ভুক্তভোগীর বাবা বাদী হয়ে খাইরল ইসলামের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ভুক্তভোগীরকে শারীরিক পরীক্ষার জন্য বগুড়ার শহীদ জিয়াউর মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত