ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

পরকীয়ার জেরে স্বামীকে হত্যার অভিযোগ

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২১, ১৫:০৭

পরকীয়ার জেরে স্বামীকে হত্যার অভিযোগ
ছবি: প্রতিনিধি

পিরোজপুরের সদর উপজেলার পৌর এলাকার ভাইজোড়া এলাকায় এনামুল শেখ (৪০) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে।

শুক্রবার রাতে পিরোজপুরের পৌর এলাকার ভাইজোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেশমা বেগমকে (৩০) আটক করা হয়েছে।

নিহত এনামুল শেখ পিরোজপুর সদর উপজেলার ঝটকাঠী এলাকার মোতালেব শেখের ছেলে এবং আটক রেশমা বেগম পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার শহীদ খানের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রাজমিস্ত্রি এনামুল শেখের ভাই রাকিব শেখের সাথে পরকীয়ার সম্পর্ক নিয়ে স্ত্রী রেশমার সাথে তার কলহ ছিল। মাস দুয়েক আগে একবার এনামুল শেখের স্ত্রী রেশমা তার দেবর রাকিবের সাথে পালিয়ে যায়। এরপর পরিবারের সদস্যদের মাধ্যমে প্রায় পনেরো দিন পরে তারা আবার ফিরে আসে।

স্থানীয় পৌর কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার জানান, সন্ধ্যায় এলাকায় একটি শালিস বৈঠক করার সময় মোবাইল ফোনে স্থানীয় একজন জানান ভাইজোড়া এলাকায় প্রবাসী জামাল সিকদারের ভাড়া বাড়িতে একজন মারা গেছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখতে পাই, এনামুল শেখের দেহ মাটিতে পড়ে রয়েছে এবং তার মুখে ও গলায় আঘাতের চিহ্ন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুজ্জামান বলেন, বিষয়টি রহস্যজনক। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত