ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় বউ-শাশুড়ির মৃত্যু

  কেরানীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২১, ১৮:৩৫

সড়ক দুর্ঘটনায় বউ-শাশুড়ির মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় বউ ও শাশুড়ির মৃত্যু হয়েছে। এসময় এক শিশু আহত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌসুমী আক্তার (২৭) ও তার শাশুড়ি রূপবানু (৬৫)। মৌসুমীর মেয়ে মোহনা (৬) আহত হয়েছে।

মৃত রূপবানুর ছেলে হাবিবুর রহমান জানান, তাদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের নোয়ারদা এলাকায়। সকালে মা রূপবানু ও ভাবি মৌসুমী মিটফোর্ড হাসপাতালে করোনার টিকা নিতে যান। তাদের সঙ্গে ছিল মোহনা। টিকা নেয়া শেষে সিএনজিযোগে হাসনাবাদ ব্রিজের গোড়ায় নামেন তারা। এ সময় রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এতে তিনজনই রাস্তায় ছিটকে পড়েন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে আদ দ্বীন হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় ভাবিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মোহনাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরও জানান, তার বড় ভাই (মৌসুমীর স্বামী) মোহন মিয়া সৌদিপ্রবাসী। ভাবি ও মা সৌদি আরব ওমরাহ পালন করতে যাওয়ার কথা ছিল। সেজন্য তারা করোনার টিকা নিতে মিটফোর্ড হাসপাতালে গিয়েছিলেন। টিকা নিয়ে বাসা যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) খালেদুর রহমান জানান, হাসনাবাদ ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবর জানতে পেরেছি। বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত