ঢাকা, রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

গাইবান্ধায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব চার ব্যবসায়ী

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ০১:৩৪

গাইবান্ধায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব চার ব্যবসায়ী
ছবি: প্রতিনিধি
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাদুল্লাপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে চার ব্যবসায়ীর সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১৮ লাখ টাকা বলে ধারণা করা হচ্ছে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের ১নং রেলগেইট সংলগ্ন স্থানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ রেলগেইটের পাশে শাহিন মিয়ার কসমেটিকসের দোকান ঘর থেকে আগুনের শিখা বের হতে দেখা যায়। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা আশেপাশের ডাঃ মোসলেম মিয়ার ফার্মেসিসহ আরও তিনটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাদুল্যাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতার এক ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনেন।

অগ্নিকাণ্ডে শাহিন কসমেটিকস, মোসলেম মিয়ার ঔষধ ফার্মেসি, শরিফুল স্টোরসহ একটি শ্যালোইঞ্জিন পার্সের দোকান পুড়ে যায়। এতে বিভিন্ন মালামাল, নগদ টাকা ও আসবাবপত্রসহ প্রায় ১৭ থেকে ১৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর ফায়ার সার্ভিসের টিম লিডার গোলাম মোস্তফা বাংলাদেশ জার্নালকে বলেন, 'খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।' তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে, তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত