ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

শার্শায় নির্বাচনী প্রতিপক্ষের হামলায় তিনজন আহত

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১১:৫৫

শার্শায় নির্বাচনী প্রতিপক্ষের হামলায় তিনজন আহত
ছবি: প্রতিনিধি

শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী তরিকুল ইসলাম তোতা (তালা) ও তার সমর্থকরা প্রতিপক্ষের শহিদুল ইসলামের (মোরগ মার্কা) তিন সমর্থককে কুপিয়ে জখম করেছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে শালকোনা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে।

শার্শা উপজেলার ইউএনও রাসনা শারমিন মিথি বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা হামলার কথা শোনার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছেছি। আমরা আসার পর হামলাকারীরা পালিয়ে গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

স্থানীয়রা জানান, সকালে বর্তমান মেম্বর তরিকুল ইসলাম তোতা ও তার সমর্থক আশানুর সরদারসহ কয়েকজন রামদা, চাইনিজ কুড়াল এবং শাবল নিয়ে মোরগ মার্কার লোকজনের ওপর চড়াও হয়। তারা কুপিয়ে ও পিটিয়ে ফারুক, মিজান ও রাসেলকে গুরুতর জখম করে। আহতদের বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে। খবর পেয়ে শার্শা উপজেলার ইউএসও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথিসহ পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে পুলিশের সহযোগিতায় আহতদের শার্শার বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। একইসাথে হাঙ্গামার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কটা খালেক নামে এক ব্যক্তিকে পুলিশ করেছে পুলিশ।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম বলেছেন, ‘ঘটনার সাথে সাথেই আমরা সেখানে পৌঁছেছি। আমাদের আসতে দেখে হামলাকারীরা পালিয়ে গেছে। এরপরও একজনকে আটক করা হয়েছে।’

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত