ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

শিবগঞ্জে শান্তিপূর্ণ ভোট গ্রহণ ও চলছে

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৫

শিবগঞ্জে শান্তিপূর্ণ ভোট গ্রহণ ও চলছে
ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ৩য় ধাপে ভোট গ্রহণ চলছে। রবিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

সকাল সাড়ে ১০টার দিকে সত্রাজিতপুর ও ধাইনগর ইউনিয়নের ৬টি ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে ভোটাররা উৎসবমূখর পরিবেশে ভোট দিচ্ছে। প্রতিটি কেন্দ্রেই ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত।

জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, প্রথম দুই ঘণ্টায় ২৫ শতাংশ ভোট পড়েছে। ভোটাররা উৎসব মুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

তিনি আরও জানান, শিবগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের ১৪৫টি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। ভোট গ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য র‌্যাব, পুলিশ ও বিজিবিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্তকাবস্থায় রয়েছে। আমরা আশা করছি চাঁপাইনবাবগঞ্জের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

উপজেলার ১৩টি ইউনিয়নের মোট ভোটার ৩ লাখ ৪০ হাজার ৬৬০ জন। চেয়ারম্যান পদে ৪৯ জন, সাধারণ সদস্য পদে ৪৭৭ জন এবং সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে ১৯৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে মনাকষা ও নয়ালাভাঙ্গা ইউনিয়নে কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় দুই চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া সকাল সাড়ে ১০টা পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত