ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

প্রিসাইডিং অফিসার ও এসআইকে ছুরিকাঘাত, পিস্তল ছিনতাই

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১৩:১৫  
আপডেট :
 ২৮ নভেম্বর ২০২১, ১৩:৪৪

প্রিসাইডিং অফিসার ও এসআইকে ছুরিকাঘাত, পিস্তল ছিনতাই
ছুরিকাঘাতে আহত প্রিসাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়া। ছবি: প্রতিনিধি

কুমিল্লার বরুড়ার একটি কেন্দ্রে প্রিসাইডিং অফিসার ও পুলিশের এসআই ছুরিকাঘাতে আহত হয়েছেন। এসময় পুলিশের পিস্তলটিও ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার ঝলম ইউনিয়নের ঢেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

উপজেলার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রিসাইডিং অফিসার ও এক এসআই দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন। তাই ওই কেন্দ্রে ভোটগ্রহণ বাতিল করা হয়েছে।

উপজেলার নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও স্থানীয় সূত্র জানায়, রোববার বেলা ১১টার দিকে দুর্বৃত্তরা কেন্দ্রটি দখলের চেষ্টা করে। এ সময় কেন্দ্রের দায়িত্বরত প্রিসাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়া ও এসআই আবু হানিফ তাদের বাধা দেয়ার চেষ্টা করেন। এসময় দুর্বৃত্তরা প্রিসাইডিং অফিসারের বামহাতে ও পুলিশ কর্মকর্তার কোমরে ছুরিকাঘাত করে।

প্রিসাইডিং অফিসারকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এবং পুলিশ কর্মকর্তা আবু হানিফকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আবু হানিফের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার জানান, আমরা বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত