ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

ভোট বর্জন করেও চেয়ারম্যান সোহেল রানা!

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ০১:২৪

ভোট বর্জন করেও চেয়ারম্যান সোহেল রানা!
ঠাকুরগাঁও প্রতিনিধি

কারচুপির অভিযোগ তুলে ভোট বর্জন করেও ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন নৌকা প্রতীকের প্রার্থী সোহেল রানা। তিনি স্বতন্ত্র প্রার্থীর (আনারস মার্কা) বিরুদ্ধে ১৫৫ ভোটে জয়ী হয়েছেন।

রোববার দুপুরে তিনি অভিযোগ করে সাংবাদিকদের বলেছিলেন, আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা জোর করে কেন্দ্র দখল করেছেন, তারা ব্যালট পেপার ছিঁড়ে সিল মেরে বাক্সে ঢুকিয়েছেন। পুলিশ প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের অনেক সদস্য সরাসরি স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে এবং ইউনিয়নের কোথাও সুষ্ঠু ভোট হয়নি অভিযোগ করে তিনি ভোট বর্জন করেন।

দুওসুও ইউনিয়নের ৩ নম্বর মহিষমারি কেন্দ্র নিয়ে এ অভিযোগ করেন তিনি।

তবে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে বলে দাবি করেছেন দুওসুও ইউনিয়নে দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তা আব্দুর রহমান। তিনি বলেন, কেউ যদি অহেতুক অভিযোগ এনে ভোট বর্জন করেন তাহলে এর দায় তাকেই নিতে হবে। এছাড়া আমাদের লিখিতভাবে কিছু জানানো হয়নি।

এর আগে রোববার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। তৃতীয় দফার এ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী ও পীরগঞ্জ উপজেলার ১৮টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিকে ভোট বর্জনকারী সোহেল রানা জয়ী হওয়ায় ইউনিয়নের সমর্থকদের মাঝে আনন্দ ও উদ্দীপনা বিরাজ করছে।

নৌকার সমর্থক জামশেদ বলেন, যতই কারচুপি করুক, ভালো মানুষের বিজয় হবে। সোহেল রানা ভালো মানুষ। তিনি জয়ী হয়েছেন আমরা অনেক খুশি। আশা করছি এলাকার উন্নয়ন হবে।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত