ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

জয়পুরহাটে ৫ ইউপিতেই আওয়ামী লীগের জয়

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ০৫:০১

জয়পুরহাটে ৫ ইউপিতেই আওয়ামী লীগের জয়
ছবি- প্রতিনিধি
জয়পুরহাট প্রতিনিধি

বিচ্ছিন্ন ঘটনা ও ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে শেষ হয়েছে জয়পুরহাটের কালাই উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে ৫ ইউনিয়ন পরিষদেই আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

রোববার রাত ১০টায় কালাই উপজেলা পরিষদ হল রুম থেকে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানান কালাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবুল কালাম।

বিজয়ী প্রার্থীরা হলেন- মাত্রাই ইউনিয়নে আ ন ম শওকত হাবীব তালুকদার লজিক (নৌকা), উদয়পুরে ওয়াজেদ আলী দাদা (নৌকা), জিন্দারপুরে জিয়াউর রহমান জিয়া (নৌকা), আহম্মেদাবাদে আলী আকবর মন্ডল (নৌকা) ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনট ইউনিয়নে আব্দুল কুদ্দুস ফকির।

এর আগে রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৪৭ টি কেন্দ্রে চলে ভোটগ্রহণ। ভোটকেন্দ্রগুলোতে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সব ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট হলেও মাত্রাই ইউনিয়নে কয়েকটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে চরম উত্তেজনা বিরাজ করে ওই নির্বাচনী এলাকায়। কয়েকটি ঘটনায় আহতও হয় উভয় পক্ষের লোকজন। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিল কঠোর অবস্থানে।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত