ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

নারীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

  সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩৭

নারীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক
ছবি: প্রতিনিধি
সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারের আশুলিয়ার চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে রেস্টুরেন্টে নিয়ে শ্লীলতানির অভিযোগে মঞ্জু ওরফে হাসান (৩৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী।

মঙ্গলবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। এর আগে বিকেলে রেস্টুরেন্টের ম্যানেজারের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে অভিযুক্ত মঞ্জু ওরফে হাসানকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মঞ্জু রংপুর জেলার বদরগঞ্জ থানার বালুয়াঘাটা গ্রামের আব্দুর জব্বারের ছেলে। তিনি বর্তমানে রাজধানীর বাড্ডা এলাকায় ভাড়া থেকে গাড়ি চালাতেন। কিছু দিন আগে তার চাকরি চলে যায়।

পুলিশ জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ভুক্তভোগী ওই নারীকে চাকরির প্রলোভন দেখিয়ে আশুলিয়ার জামগড়া এলাকায় আসতে বলেন। কথামতো জামগড়ায় আসলে ভুক্তভোগীকে নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে মঞ্জু।

পরে দুপুরের খাবারের জন্য জামগড়ার আঁখি রেস্টুরেন্টের কেবিনে বসেন তারা। এ সময় মঞ্জু ওই নারীর শরীরের বিভিন্ন স্পর্শকতার স্থানে হাত দেয় ও শ্লীতাহানি করেন। ভুক্তভোগী নারী বাধা দেয়ার চেষ্টা করে। রেস্টুরেন্টের (ওয়েটার) বিষয়টি বুঝতে পেরে ম্যানেজারকে জানালে তিনি থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে পুলিশ। পরে থানায় আনা হলে ভুক্তভোগী নারী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেন, মঞ্জু ওরফে হাসানের বিরুদ্ধে ভুক্তভোগী নারী মামলা দায়ের করেছেন। বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত