ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

গৃহবধূকে ঘর থেকে তুলে ধানক্ষেতে নিয়ে নির্যাতন

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ২১:৩২

গৃহবধূকে ঘর থেকে তুলে ধানক্ষেতে নিয়ে নির্যাতন
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরে কমলনগরে ঘর থেকে তুলে পার্শবর্তী ধানক্ষেতে নিয়ে এক গৃহবধূকে নির্যাতন ও হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেলার কমলনগরের চরলরেন্স ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের একটি ধানক্ষেতে নিয়ে এ নির্যাতন চালানো হয়। নির্যাতনে গৃহবধূর জিহবাসহ পুরো শরীর ক্ষত-বিক্ষত হয়েছে।

নির্যাতনের ফলে কথা বলার অবস্থা নেই ওই গৃহবধূর। তবে তার স্বজন, পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে স্বামী জসিম উদ্দিন (পেশায় জেলে) মুঠোফোনে কল দিয়ে রাতে বাড়িতে আসবে বলে জানায়। রাতে একই নাম্বার থেকে কল দিয়ে দরজা খুলতে বলে। দরজা খোলার সাথে সাথে গৃহবধূর মুখ ও চোখ বেঁধে পাশের ধানক্ষেতে নিয়ে যায় অজ্ঞাতরা।

এ সময় তাকে নির্মম নির্যাতন চালিয়ে হত্যার চেষ্টা করা হয়। পরে রক্তাক্ত অবস্থায় সকালে পাশের এক বাড়িতে গিয়ে আশ্রয় নেন গৃহবধূ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পরে স্থানয়ীয় ইউপি সদস্য আব্দুল খালেককে খবর দিলে পরিবারের লোকজনসহ তাকে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

কমলনগর থানার ওসি মো. মোসলেহ উদ্দিন জানান, নির্যাতনের খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ পাওয়া গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রযেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত