ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : ১৩ মিনিট আগে

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধুর মৃত্যু

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২১, ১৭:১৬

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধুর মৃত্যু
প্রতীকী ছবি
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বুরবুরা বিলে মাছ ধরতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ হারালেন বাদল (২৬) ও মানিক (২৫) নামের দুই বন্ধু।

বুধবার দিবাগত রাতে কালিহাতীর ভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন চানু মিয়া নামের অপর একজন। বিষয়টি নিশ্চিত করেছেন মধুপর উপজেলার মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন।

নিহত বাদল মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের মহিষমারা গ্রামের কুদ্রত আলীর ছেলে, তিনি পেশায় একজন ভ্যানচালক। নিহত মানিক একই গ্রামের আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা সুরুজের ছেলে।

জানা যায়, বুধবার রাতে এলেঙ্গার পশ্চিমে ভাবলা বুরবুরা বিলে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তারা ছয় জন। বাদল ও মানিকের সঙ্গে ছিলেন চানু, মজিদ, জিয়া ও আয়নাল।

আহত চানু জানান, বুধবার রাতে এলেঙ্গার পশ্চিমে ভাবলা বুরবুরা বিলে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে আমরা বের হই। বিলে পৌঁছানোর সময় মানিককে পেছন থেকে অনুসরণ করে রেললাইন ধরে হাঁটছেন বাদল। এমন সময় পেছন থেকে ট্রেন আসে। অন্যরা দ্রুত সরে গেলেও চোখের পলকে ট্রেন বাদলকে পিষে আর মানিককে ধাক্কা দিয়ে যায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর জানান, ঘটনা শোনার পর পরই আমরা ঘটনাস্থলে যাই। আমরা পৌঁছানোর আগেই স্বজনরা লাশ দুটি নিয়ে গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা য়ায়, রাতেই তারা দুইজনের লাশ নিয়ে বাড়ি ফেরেন। বৃহস্পতিবার জোহরের নামাজের পর স্থানীয় কবরস্থানে তাদের জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত