ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৫

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২১, ১৭:৩৬  
আপডেট :
 ০২ ডিসেম্বর ২০২১, ১৭:৪৪

মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৫
প্রতীকি ছবি
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের একটি ফ্ল্যাটের গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে ৩ শিশুসহ ৫ জন দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোর রাত সাড়ে ৪টার দিকে বৃহস্পতিবার শহরের চর মুক্তারপুর এলাকার জয়নাল মিয়ার ভাড়াটিয়ার ফ্ল্যাটে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

বিস্ফোরণে দগ্ধরা হলেন, মো. কাউসার খান (৪২), তার স্ত্রী শান্তা বেগম (৩৮), ছেলে ইয়াসিন খান (৫) ও মেয়ে নহর খান (৩)। তাদের পাশের ঘরের রিতিকা নামে এক নারী।

স্থানীয়রা জানান, ভোর রাতে কাউসার খানের বাসায় বিস্ফোরণের শব্দ হয়। এ সময় ওই বাসার সবাই চিৎকার করছিলেন। বাসা থেকে বের হয়ে ওই ফ্ল্যাটের আগুন দেখে দ্রুত ফায়ার সার্ভিসে খবর দেই। সবাই মিলে পানি দিয়ে আগুন নিভিয়ে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করি। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে নিয়ে ভর্তি করি।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার আবু ইউসুফ বলেন, ‘গ্যাস লিকেজ থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।’

মুন্সীগঞ্জ তিতাস গ্যাস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মেসবাহ উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে, গ্যাসের চুলা থেকে কোনোভাবে গ্যাস লিকেজ হয়ে ফ্ল্যাটের জমে ছিলো। পরে সেখান থেকে বিস্ফোরণ হতে পারে। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।’

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত