ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

বিআরটিসি বাসের ধাক্কায় যুবক নিহত

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৪৫  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২১, ১১:০৪

বিআরটিসি বাসের ধাক্কায় যুবক নিহত
ছবি: সংগৃহীত
রংপুর প্রতিনিধি

রংপুরে বিআরটিসি বাসের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে তারাগঞ্জে উপজেলার ইকরচালী তেরোমাইল বরাতি ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কিশোর চন্দ্র (৪০)। তিনি চন্দ্র ইকরচালী ইউনিয়নের সাতঘড়িপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। এ সময় একই গ্রামের বাসিন্দা ও ভ্যানচালক নরেশ চন্দ্র (৩৫) গুরুতর আহত হয়েছেন।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, তারাগঞ্জ বাজার থেকে নরেশ চন্দ্র ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। তিনি তেরোমাইল বরাতি ব্রিজের

মাঝখানে পৌঁছলে সৈয়দপুর থেকে ছেড়ে আসা বিআরটিসির রংপুরগামী একটি বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি ছিটকে পড়ে গেলে চালক ও যাত্রী দুজনেই গুরুত্বর আহত হন।

তাদের উদ্ধার করে দ্রুত তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কিশোর চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত নয়টার দিকে সেখানেই কিশোর চন্দ্রের মৃত্যু হয়।

এ ঘটনার পর রাতে রংপুর নগরী থেকে বিআরটিসি বাসটি জব্দ করেছে হাইওয়ে থানা পুলিশ। তবে বাসচালক পালিয়ে গেছে।

ওসি নুরুন্নবী প্রধান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুই ব্যক্তির মধ্যে কিশোর চন্দ্রের মৃত্যু হয়েছে। অপরজন চিকিৎসাধীন। চালককে আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত