ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

নির্বাচনে জয়ী হয়ে পরাজিত প্রার্থীকে প্রাণ নাশের হুমকি

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১১:০৪

নির্বাচনে জয়ী হয়ে পরাজিত প্রার্থীকে প্রাণ নাশের হুমকি
ছবি: সংগৃহীত
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে ওয়ারেজ আলী নামে নবনির্বাচিত এক ইউপি সদস্য নির্বাচনে জয়ী হয়ে তার পরাজিত প্রার্থী ললিত মোহন রায়কে প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বিচার চেয়ে পরাজিত প্রার্থী ললিত মোহন রায় নবনির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলীসহ ৯ জনকে আসামি করে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা যায়, ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করেন ওয়ারেজ আলী ও ললিত মোহন রায়সহ ৪ জন প্রার্থী। নির্বাচনে ওয়ারেজ আলীর কাছে ৫৭ ভোটে পরাজিত হন ললিত মোহন রায়। নির্বাচনে জয়লাভ করেই ললিত মোহন রায়ের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে নবনির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন।

বুধবার সন্ধ্যায় পরাজিত প্রার্থী ললিত মোহন রায় ওই এলাকার শ্রীখাতা সোনামারী বাজারে গেলে তাকে পথরোধ করেন নবনির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন। এ সময় ললিত মোহন রায়কে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দেয় ওয়ারেজ আলী ও তার লোকজন।

পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ ঘটনায় বিচার চেয়ে নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলীসহ ৯ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ললিত মোহন রায়।

এ বিষয়ে নবনির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী পরাজিত প্রার্থী ললিত মোহন রায়ের অভিযোগ অস্বীকার করে বলেন, তার সঙ্গে আমার কিছুই হয়নি। আমাকে ষড়যন্ত্র মূলক ওই অভিযোগে আসামি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ও ওই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা দ্বিনেশ চন্দ্র বলেন, পরাজিত প্রার্থী ললিত মোহন রায়কে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দেয় নবনির্বাচিত সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটির তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত