ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

ট্রেন-সিএনজি-বাস সংঘর্ষে পুলিশসহ নিহত ৩

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১২:২৯  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২১, ১৫:০৩

ট্রেন-সিএনজি-বাস সংঘর্ষে পুলিশসহ নিহত ৩
ছবি: প্রতিনিধি
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের খুলশী থানার ঝাউতলা এলাকায় চলন্ত একটি ডেমু ট্রেনের সঙ্গে বাস ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে এক পুলিশ সদস্যসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হওয়ার খরব পাওয়া গেছে।

শনিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- পুলিশ কনস্টেবল মো. মনিরুল ইসলাম, ডালিয়া কনস্ট্রাকশনের সার্ভিস ইঞ্জিনিয়ার বাহাউদ্দিন সোহাগ (২৮) ও পাহাড়তলী কলেজের এইচএসসি পরীক্ষার্থী সাতরাজ উদ্দীন শাহীন (১৯)।

আহতরা হলেন- জয়নাল (২৬) , জোবায়েদা (২০), আদনান (৭), মোহাম্মদ (২০) জমির উদ্দীন (৫৫) , শহীদুল ইসলাম (৪০)। এছাড়া বাকিদের পরিচয় জানা যায়নি।

জানা গেছে, সকাল ১০টার দিকে রেল স্টেশন থেকে একটি ডেনু ট্রেন ছেড়ে আসে। এ সময় যানবাহন চলাচল বন্ধের জন্য সিগন্যাল দিলেও গাড়ির চালকরা তা অমান্য করে রেল ক্রসিং পার গেলে এ দুর্ঘটনা ঘটে। মুহূর্তেই ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এছাড়া একটি বাসও ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলে পাশে সড়কে দায়িত্বরত একজন ট্রাফিক পুলিশ কনস্টেবলসহ ৩ জন নিহত হন। এছড়া সিএনজি অটোরিকশার যাত্রীসহ আরও ১০ জন গুরুতর আহত হয়েছেন।

চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন বলেন, সকালে রেলক্রসিংয়ে ডেমু ট্রেনের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। সিগন্যাল অমান্য করায় এমনটা হয়েছে।

খুলশী থানার ওসি (তদন্ত) সাকিবুর রহমান জানান, ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। তাদেরকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএম/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত