ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

যশোরে নদী থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ২২:০০

যশোরে নদী থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

যশোরের শার্শায় নিখোঁজের একদিন পর বেতনা নদীর কচুরিপানার নিচ থেকে নাসির মোল্লা (৪৮) নামে এক চাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শার্শা উপজেলার নারায়নপুর গ্রাম সংলগ বেতনা নদী থেকে মরদেহটি উদ্ধার করে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

নিহত নাসির মোল্লা বরিশাল জেলার কেউতা গ্রামের জয়নুদ্দীন মোল্লার ছেলে। তিনি স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে শার্শা উপজেলার বৃত্তিবারিপোতা গ্রামে বসবাস করতেন। স্থানীয় নারায়ণপুর বাজারে তিনি দীর্ঘদিন ধরে চালের ব্যবসা করে আসছিলেন।

এর আগে গত শুক্রবার বেলা ১১টার দিকে নিখোঁজ হন নাসির মোল্লা। সম্ভাব্য সব জায়গায় খোঁজ-খবর নিলেও কোনো সন্ধান না পেয়ে প্রশাসনের শরণাপন্ন হন নাসির মোল্লার পরিবার।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে নাসির উদ্দীন বেতনা নদী থেকে কচুরিপানা তোলার কাজ করছিলেন। কাজের যে কোনো একসময় তিনি পানিতে ডুবে যান। তারপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সন্ধ্যায় প্রশাসনসহ বেনাপোল ফাঁয়ার সার্ভিসের কর্মীরা নির্ধারিত জায়গা পরিদর্শন করেন। পরে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে অবহিত করলে শনিবার সকালে ডুবে যাওয়া স্থান থেকে ১শ' গজ দূরে কচুরিপানার নিচ থেকে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বেনাপোল স্টেশন কর্মকর্তা রতন কুমার দেবনাথ বলেন, এক ব্যক্তি বেতনা নদীতে ডুবে গেছে বলে খবর পেয়ে সন্ধ্যায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করে খোঁজাখুঁজি করি। না পেয়ে বিষয়টি খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে অবহিত করা হয়। পরে শনিবার সকালে তাদের সমন্বয়ে মাত্র ২৫ মিনিট তল্লাশি করে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, তিনি পানিতে ডুবেই মৃত্যুবরণ করেছেন। হত্যার কোনো আলামত পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত