ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ক্যান্সার আক্রান্ত নারীকে ধর্ষণচেষ্টা, আদালতে মামলা

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ২২:১৪

ক্যান্সার আক্রান্ত নারীকে ধর্ষণচেষ্টা, আদালতে মামলা
প্রতীকী ছবি

যশোরে ক্যান্সার আক্রান্ত এক নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আদালতে মামলা হয়েছে। যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের সমসপুর গ্রামের সাবুদ্দিন সাবুকে আসামি করা হয়েছে। সাবু ওই গ্রামের মৃত মোহাম্মদ মন্ডলের ছেলে।

রোববার মামলাটি করেছেন এক নারী। তিনি প্রবাসীর স্ত্রী ও তার দুটি সন্তান রয়েছে।

যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক নিলুফার শিরীন অভিযাগ আমলে নিয়ে সিআইডি যশোর জোনকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলায় ওই নারী উল্লেখ করেছেন, তার স্বামী বিদেশ থাকেন। বিদেশ যাওয়ার পর থেকেই সাবুদ্দিন সাবু তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতে থাকে। রাজি না হওয়ায় সবসময় তার ক্ষতি করার জন্য ওৎ পেতে থাকে। সাবুর অত্যাচারে বাড়ির বাইরে যাওয়া বন্ধ হয়ে যায়। এর মাঝে তিনি ক্যান্সারে আক্রান্ত হন। বাধ্য হয়ে ডাক্তার দেখাতে ঘরের বাইরে যেতে হয়।

গত ২২ আগস্ট ছোট বোনকে নিয়ে যশোর মেডিকেল কলেজে যান ভুক্তভোগী নারী। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে রাত ৯টার দিকে বাড়িতে ফেরেন। বাড়ির বাইরে টয়লেটে গেলে সাবু এসে তাকে ঝাপটে ধরে ধর্ষণচেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিলে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে।

ভুক্তভোগী নারী জানান, চাচার বয়সী সাবু এখন তাকে নানা ধরণের হুমকি ধামকি দিচ্ছেন। ক্যান্সার আক্রান্ত হওয়ায় তার বিভিন্ন সময় চিকিৎসা নিতে বাইরে বের হতে হচ্ছে। কিন্তু সাবুর ভয়ে বাড়ির বাইরে যেতে পারছেন না। বৃদ্ধ শ্বশুর ছাড়া বাড়িতে পুরুষ কেউ নেই। এ মুহূর্তে সাবু যে কোনো ধরণের ক্ষতি করতে পারে বলে আশঙ্কা করেছেন। তিনি বিষয়টি নিয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত